৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই সফর, ১৪৪৩ হিজরি



সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলে রাষ্ট্রীয় ক্ষমতায় যাবে বিএনপি: দুলু

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১

ডেস্ক রিপোর্ট: শক্রবার সকাল ১১টার দিকে নাটোর শহরের আলাইপুরে জেলা বিএনপি কার্যালয়ে জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত নেতাদের দলের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, মানুষের ভোটের অধিকারকে কেঁড়ে নিয়ে প্রহসনের নির্বাচন করে ক্ষমতায় ঠিকে থাকতে চায় আওয়ামী লীগ। এমন পরিস্থিতি থেকে উত্তরণসহ মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করার আন্দোলনে আইনজীবীদের সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

দেশে সুষ্ঠু, সঠিক ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় যাবে তিনি আরও বলেন, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে ২০১৮ সালের জাতীয় নির্বাচনে বিপুল ভোট পেয়ে ২৭০ থেকে ২৮০টি আসন পেয়ে বিএনপি জয়লাভ করতো। কিন্তু বর্তমান সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে। এই পরিস্থিতি থেকে উত্তরণ হওয়া দরকার।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্বে করেন নাটোর জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক।

এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, বিএনপি নেতা রহিম নেওয়াজ, জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন টসর, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মুক্তা প্রমুখ।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k