২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি



স্ত্রীকে প্রাণনাশের হুমকি দিলেন ডা. মুরাদ

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের সহযোগিতা চেয়েছেন সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসান। ডা. মুরাদ তাকে মারধর করে প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন তিনি।

গতকাল বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে জাহানারা এহসান ৯৯৯-এ ফোন করে পুলিশের সহায়তা চান। ৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থানা পুলিশকে। এরপরই পুলিশের একটি টিম মুরাদের বাসায় যায়।

ধানমন্ডি থানার এক কর্মকর্তা জানান, ৯৯৯ থেকে কল পেয়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের ১৫ নম্বর সড়কের বাসায় পুলিশ পাঠানো হয়েছে। মুরাদের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ করেছেন তার স্ত্রী। পরে থানায় তিনি একটি জিডি দায়ের করেন।

ধানমন্ডি থানার ডিউটি অফিসার মো. আলী বলেন, খবর পেয়ে আমাদের একটি টিম ওই বাসায় পাঠানো হয়। এর বেশি কিছু আমার জানা নেই।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, বেলা ৩টার দিকে ৯৯৯ থেকে ফোন পেয়ে ওই বাসায় আমাদের একটি টিন পাঠানো হয়। তবে বাসায় গিয়ে আমরা সাবেক প্রতিমন্ত্রী ও বর্তমান এমপি মুরাদ সাহেবকে পাইনি। এখানে পারিবারিক কলহের বিষয় রয়েছে।

এদিকে থানার জিডিতে ডা. মুরাদের স্ত্রী জানান, বর্তমান সময়ে তিনি বাসায় তাকে সহ ছেলে-মেয়েকে নানা বিষয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করেন। অনেক সময় হত্যারও হুমকি দেওয়া হচ্ছে।

তিনি বলেন, গতকালও ডা. মুরাদ পরিবারের সবাইকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয়। এ কারণে তিনি জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন দেন।





এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ









All Bangla Newspapers






















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত২০২২ কপিরাইট © কুশিয়ারা ভিউ টোয়েন্টিফোর ডটকম
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k