১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৯শে সফর, ১৪৪৩ হিজরি



স্ত্রী সালমা ওসমানের জন্য দোয়া চাইলেন শামীম ওসমান

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১

দেশের প্রভাবশালী রাজনৈতিক ওসমান পরিবারের পুত্রবধূ ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান এবং এমপি শামীম ওসমানের সহধর্মীনি ‘সালমা ওসমান লিপি’ গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসা নিচ্ছেন।

আজ সোমবার (২৬ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শমীম ওসমান।

সালমা ওসমান লিপি’র রোগ সম্পর্কে বিস্তারিত জানা যায়নি এবং স্ত্রীকে নিয়ে চিকিৎসায় ব্যস্ত শামীম ওসমান বেশি কথা বলতে পারেননি।

তবে, “এম.আর.আই করলে জানা যাবে কি সমস্যা” এমনটা জানিয়ে শামীম ওসমান বলেন, “এই মূহর্তে প্রিয় নারায়ণগঞ্জবাসীসহ দেশ-বিদেশে যে যেখানে আছেন, সকলের কাছে দোয়া চাচ্ছি লিপির জন্য। সবাই আল্লাহর দরবারে দোয়া করবেন, দয়াময় যেন দ্রুত সুস্থ করে দেন আমার স্ত্রীকে।

প্রসঙ্গত, দেশের প্রভাবশালী রাজনৈতিক পরিবার ওসমান পরিবারের পুত্রবধূ ও এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি করোনা সঙ্কটের প্রথম ধাপ থেকেই নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনাকালে জেলার অসংখ্য পরিবারকে প্রকাশ্যে-গোপনে সাহায্য করে মানবতার বহু উদাহরণ সৃষ্টি করে ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছিলেন লিপি ওসমান। করোনার প্রার্দুভাব শুরু হওয়ার প্রথম থেকেই তিনি কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন বিভিন্ন মাধ্যমে। অনেকে তাকে মোবাইলে কল করে কিংবা ক্ষুদে বার্তা প্রেরণ করেও অসহায়ত্বের কথা বলেছেন। তিনি সঙ্গে সঙ্গে সেই অসহায় মানুষের বাসায় স্বেচ্ছাসেবীর মাধ্যমে সহায়তা দিয়েছেন। শুধু করোনাকালে অসহায় পরিবারই নয়, লিপি ওসমান কখনো সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজড রোগীকে, কখনো ক্যান্সার আক্রান্তের পাশে, কখনো আগুনে দগ্ধ পরিবারকে চিকিৎসা, অর্থ সহায়তাসহ হাত বাড়িয়েছেন অসহায় খেলোয়ারের পাশেও।

 

কুশিয়ারাভিউ২৪ডটকম/২৬ জুলাই,২০২১/মিজান






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k