১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি



স্বর্ণ লুটের ঘটনায় ফেনীর ৬ ডিবি কর্মকর্তা বরখাস্ত, রিমান্ড মঞ্জুর

ফেনী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১

ফেনীতে স্বর্ণ ডাকাতির মামলায় ডিবির ওসি মো. সাইফুল ইসলাম ভুইয়াসহ ৬ পুলিশ সদস্যকে (সাময়িক) বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সকলের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার (১১ আগস্ট) ফেনীর পুলিশ সুপার (এসপি) খোন্দকার নুরুন্নবী বিষয়টি নিশ্চিত করেন।

বরখাস্তরা হলেন- ফেনী ডিবির ওসি সাইফুল ইসলাম ভূঁইয়া, উপপরিদর্শক (এসআই) মোতাহের হোসেন, মিজানুর রহমান ও নুরুল হক এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অভিজিত বড়ুয়া ও মাসুদ রানা।

এদিকে বেলা ৩ টার দিকে আসামীদের ফেনীর আদালতে হাজির করা হয়। এসময় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খানের কাছে আসামীদের ৫ দিনের রিমান্ড দাবী করেন মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক মনির হোসেন। অপরদিকে আসামীদের পক্ষে জামিন আবেদন করেন তাদের আইনজীবীরা। আদালত শুনানি শেষে ওসি সাইফুল ইসলামের ৪ দিন ও বাকি ৫ জনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রোববার বিকেলে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি। ফেনীর ফতেহপুর রেলক্রসিং এলাকায় পৌঁছালে ডিবির ওই সদস্যরা তার গাড়ি থামিয়ে তার কাছে থাকা ২০টি স্বর্ণবার নিয়ে যান।

এ ঘটনায় গোপাল এসপির কাছে লিখিত অভিযোগ করেন। তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া যায়। প্রথমে পুলিশ চারজনকে আটক করে। তাদের জবানবন্দি অনুযায়ী আরও দুজনকে আটক করা হয়। মঙ্গলবার রাতে গোপাল তাদের নামে ফেনী মডেল থানায় মামলা করেন। মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১১ আগস্ট, ২০২১/রাহি

 

 






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k