৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই সফর, ১৪৪৩ হিজরি



স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ চান মির্জা ফখরুল

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও হয়রানির ঘটনায় স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার (১৮ মে) সকালে ঠাকুরগাঁওয়ে কালিবাড়িস্থ নিজ বাসভবনে জেলা বিএনপির তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ দাবি জানান।

এ সময় তিনি বলেছেন, প্রথম আলোর সাংবাদিক সত্যটাকে বের করে দায়িত্ব পালন করেছেন। জনগণের সামনে সত্যকে তুলে ধরেছেন। বিশেষ করে করোনার সময় সরকারের যে দুর্নীতি এগুলোকে জনসম্মুখে নিয়ে এসেছেন। এই ‘অপরাধে’ স্বাস্থ্য মন্ত্রণালয়ে ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে। আমরা কল্পনাও করতে পারিনি, রোজিনা ইসলামকে আটক করে নির্যাতনের পর পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে এবং মিথ্যা মামলা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, গণতন্ত্রিক সমাজকে ধ্বংস করে দেয়ার জন্য এটা সরকারের একটা নীল নকশা। বাংলাদেশে কোনো মানুষের অধিকার নেই।

সুপরিকল্পিতভাবে সাংবাদিকদের মধ্যে বিভেদ সৃষ্টি করা হয়েছে, লয়ারদের মধ্যে বিভেদ সৃষ্টি করা হয়েছে, ডাক্তারের মধ্যে বিভেদ সৃষ্টি করা হয়েছে। সমাজকে বিভক্ত করে ধ্বংস করা হচ্ছে।

তিনি বলেন, আমি এ সরকারকে ধিক্কার জানাই। তীব্র ভাষায় প্রতিবাদ করছি। অবিলম্বে সকল মামলা প্রত্যাহার করে তার মুক্তির দাবি করছি। এইসঙ্গে স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করছি।

খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে মির্জা ফখরুল বলেন, চিকিৎসকরা সুচিকিৎসার জন্য দেশের বাইরে যেতে বললেও সরকার যেতে দিচ্ছে না। কারণ খালেদা জিয়া গণতন্ত্রের পক্ষের একজন সৈনিক। তিনি সাংবাদিকসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে নিজের অধিকার রক্ষায় এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি তৈমুর রহমান, পৌর বিএনপির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক ওবায়েদুল্লাহ মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

কুশিয়ারাভিউ২৪ডটকম/১৮ মে,২০২১/রাহিন






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k