৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই সফর, ১৪৪৩ হিজরি



হাওরের ফসল রক্ষা বাঁধ নিয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসকের মতবিনিময়

কাজল চন্দ্র কর, সুনামগঞ্জ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

জামালগঞ্জ উপজেলার পাগনার ও হালির হাওরের বাঁধ ও বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর আলম।

এ সময় তিনি পাগনার হাওরের ১৭ নং পিআইসির বাঁধ, ভীমখালী ইউনিয়নের গোলামীপুর দলিত সম্প্রদায়ের ৮ টি নির্মাণাধীন আশ্রয়ন প্রকল্পের ঘর, জামালগঞ্জ থানা, জামালগঞ্জ সদর ইউনিয়ন ও দক্ষিণ কামলাবাজ গ্রামে আমার বাড়ি আমার খামার প্রকল্পের সমিতি পরিদর্শন করেন।

গতকাল বুধবার বিভিন্ন প্রকল্প পরিদর্শন শেষে তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান, আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। পরে তিনি হালির হাওরের বিভিন্ন বাঁধ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব, সহকারী কমিশনার মেহেদী হাসান, মহন মেঞ্জী, মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার,ভাইস চেয়ারম্যান গোলাম জিলানি আফিন্দী রাজু, জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক এম নবী হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন , সদর ইউনিয়ন চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার ও সাংবাদিকবৃন্দ।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k