৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি



হেফাজত নেতা নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণ মামলা

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ মে, ২০২১

হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক নারী।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময়ে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার রাতে ওই নারী বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় মামলাটি দায়ের করেন।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) এস এম রশিদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, মামলায় ওই নারী অভিযোগ করেছেন- ২০১৯ সালের সেপ্টেম্বরে ফেসবুকের মাধ্যমে তার সঙ্গে জাকারিয়া নোমান ফয়েজীর পরিচয় হয়। এরপর থেকে মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ চ‍্যাটিংয়ের মাধ্যমে ফয়েজী তাকে ফুসলাতে থাকেন, তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে হাটহাজারীতে আসতে বলেন।


আরও পড়ুনঃ ৫ দিনের রিমান্ডে হেফাজতের প্রচার সম্পাদক


এক পর্যায়ে ওই নারী হাটহাজারী এলে ২০১৯ সালের নভেম্বরে হাটহাজারী পৌর এলাকায় তাকে বাসা ভাড়া করে দেন জাকারিয়া। প্রায় এক বছর ওই ভাড়া বাসায় রেখে বিভিন্ন সময়ে ওই নারীকে জাকারিয়া ধর্ষণ করেন।

পরবর্তীকালে হাটহাজারী থেকে ওই নারী চট্টগ্রাম শহরে খালার বাসায় চলে যাওয়ার পরও বিভিন্ন সময়ে বিভিন্ন বাসা ও হোটেলে নিয়ে গিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সুকৌশলে জাকারিয়া তাকে ধর্ষণ করেন।

নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় হওয়া এই মামলার তদন্তভার দেওয়া হয়েছে হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) মো. মুকিব হাসানকে।

কুশিয়ারাভিউ২৪ডটকম/৭ মে,২০২১/সায়েম






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k