১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



২ দিনের রিমান্ডে মুফতি ইব্রাহীম

কুশিয়ারা ভিউ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে বিভ্রান্তিমূলক ও উসকানিমূলক বক্তব্যের অভিযোগে রাজধানীর মোহাম্মদপুর থানায় মুফতি কাজী ইব্রাহীমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার (২৯ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মোহাম্মদ নোমান এ আদেশ দেন।

এ দিন আসামিকে আদালতে হাজির করে তার বিরুদ্ধে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করে তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক হাসানুজ্জামান। এ সময় রাষ্ট্রপক্ষও রিমান্ডের দাবি জানান।

অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। পরে উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইউটিউবে বিভিন্ন উগ্রবাদী বক্তব্য, বিভ্রান্তিমূলক তথ্য ও করোনা ভাইরাসের অবৈজ্ঞানিক সূত্র প্রচারের অভিযোগে সোমবার দিবাগত রাত দুইটার দিকে রাজধানীর লালমাটিয়ার জাকির হোসেন রোডের বাসা থেকে তাকে আটক করে ডিবির সাইবার এন্ড স্পেশাল ক্রাইম ইউনিটের একটি দল। এর পরদিন মঙ্গলবার তার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়।

এছাড়া একই দিন মঙ্গলবার রাতে জেড এম রানা নামের একজন বাদী হয়ে ৪২০, ৪০৬ ও ৩৮৫ ধারায় প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে আরেকটি মামলা করেন।

সৌজন্য: ভোরের কাগজ






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k