১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি



শিরোপা নিয়ে দেশে ফিরতে চায় বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ মার্চ, ২০২১

নেপালে চলমান ত্রিদেশীয় সিরিজে এক ম্যাচ হাতে রেখেই ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ।

ফাইনাল নিশ্চিত হয়ে যাওয়ায় নেপালের বিপক্ষে ম্যাচটি তাই বাংলাদেশের জন্য আত্মবিশ্বাস বাড়িয়ে নেওয়ার সুযোগ। জামাল ভূইয়াও চাইছেন সুযোগ কাজে লাগাতে। কোচ জেমি ডেরও আশা ভালো ফলের আত্মবিশ্বাস নিয়ে ফাইনালের মঞ্চে যাওয়া।

শনিবার (২৭ মার্চ) বাংলাদেশ সময় পৌনে ৬টায় কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে স্বাগতিক নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ।

কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজ শুরু করে বাংলাদেশ। কিরগিজদের বিপক্ষে গোলশূন্য ড্র করে নেপাল; এ ম্যাচের ফলে এক ম্যাচ আগেই ফাইনাল নিশ্চিত হয়ে যায় বাংলাদেশের। নেপাল আর্মি স্টেডিয়ামে শুক্রবার (২৬ মার্চ) অনুশীলন সেরেছে বাংলাদেশ।

জামাল জানিয়েছেন, নেপালের বিপক্ষে আমাদের ম্যাচ আছে। আমরা এরই মধ্যে ফাইনালে উঠে গেছি। কিন্তু প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। সবাই জিততে চাই। অবশ্যই ফাইনাল সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ, যেটা আমরা জিততে চাই শুধু মানুষের জন্য নয়, পুরো জাতির জন্য। কেননা, আপনারা জানেন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, তো ফাইনাল আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আশা করি, আমরা ট্রফি নিয়ে দেশে ফিরতে পারব।

ফাইনালের আগে ভালো ফলের প্রত্যাশা ডের। তবে এ ম্যাচেও পরীক্ষা নিরীক্ষার আগের ছকেই থাকার কথা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মাধ্যমে পাঠানো ভিডিও বার্তায় জানিয়েছেন এই ইংলিশ কোচ।

কোচ জানান, ছেলেরা কঠোর পরিশ্রম করেছে অনুশীলনে। শনিবারের ম্যাচের অপেক্ষায় আছি। প্রথম ম্যাচের দল থেকে একাধিক পরিবর্তন আসবে। আমরা নেপালে আসার আগেও বলেছি নেপালে সবাইকে সুযোগ দেওয়া, যারা নতুন, তাদের আন্তর্জাতিক ম্যাচের অভিজ্ঞতা দেওয়ার কথা। আশা করি ফাইনালে আগেও ভালো একটা ফল আমরা পাব।






এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ





















© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
themesbazar_brekingnews1*5k